ঢাকা,শুক্রবার, ৩ মে ২০২৪

প্রধানমন্ত্রীর সৌজন্যে

এমপি জাফর পাঁচ হাজার নেতাকর্মীকে দিচ্ছেন কোটি টাকার ঈদ উপহার

ছোটন কান্তি নাথ, চকরিয়া ::  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে কক্সবাজারের চকরিয়া, পেকুয়া, সাংগঠনিক মাতামুহুরী উপজেলার ২৫টি ইউনিয়ন এবং একটি পৌরসভার প্রায় ৫ হাজার দলীয় নেতাকর্মী পাচ্ছেন ঈদ উপহার হিসেবে ২০০০ করে নগদ টাকা। সেই হিসেবে করোনাকালীন এবারের ঈদের আগে ঈদ উপহার হিসেবে প্রায় কোটি টাকা পাচ্ছেন আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। যেখানে দলের প্রবীণ নেতারাও অগ্রাধিকারভিত্তিতে থাকছেন উপকারভোগীর তালিকায়।

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলমের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর সৌজন্যে আওয়ামী লীগের নেতাকর্মীদের এই ঈদ উপহার প্রদান করা হচ্ছে।

প্রথমবারের মতো শনিবার (৮ মে) চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়ন আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের ২০০ জন নেতাকর্মীর মাঝে প্রধানমন্ত্রীর এই ঈদ উপহার প্রদান করার মাধ্যমে কার্যক্রম শুরু করা হয়েছে।

প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাওয়া ডুলাহাজারা ইউনিয়ন আওয়ামী লীগের কয়েকজন নেতাকর্মী বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর সৌজন্যে জাফর আলম এমপির ঈদ উপহার শিরোনামে খামের ভেতর নগদ দুই হাজার করে টাকা পেয়ে বেশ উচ্ছ্বসিত দলীয় নেতাকর্মীরা। করোনাকালীন কর্মহীন হয়ে পড়া নেতাকর্মীরা এই ঈদ উপহার দিয়ে ভালভাবেই কাটাতে পারবেন ঈদ।’

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য জাফর আলমের ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরী জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে এমপি জাফর আলমের ব্যক্তিগত পক্ষ থেকে বিভিন্ন ক্যাটাগরীতে চকরিয়া, পেকুয়া ও মাতামুহুরী উপজেলার ২৫টি ইউনিয়ন আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ এবং যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে নগদ ২০০০ টাকা করে এই ঈদ উপহার প্রদান করা হচ্ছে। ইতোমধ্যে এই উপহার প্রদান কার্যক্রম শুরু করা হয়েছে এবং পর্যায়ক্রমে সব ইউনিয়নে প্রদান করা হবে।

এ ব্যাপারে কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য আলহাজ জাফর আলম বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনাকালীন জনগণের পাশাপাশি দলীয় নেতাকর্মীদেরও পাশে থাকার প্রয়োজন মনে করেছি। তাছাড়া আর কয়দিন পেরুলেই রমজানের ঈদ। তাই করোনাকালীন কর্মহীন দলীয় নেতাকর্মীদের কাছে পৌঁছে দিচ্ছি।’

পাঠকের মতামত: